আচরণবিধি লঙ্ঘন করায় সংসদ সদস্য মমতাজ বেগমকে শোকজ

Date: 2023-12-17
news-banner
মানিকগঞ্জ প্রতিনিধি। আচরণবিধি লঙ্ঘন করায় মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সংগীতশিল্পী মমতাজ বেগমকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি। নোটিশে আগামী ১৮ ডিসেম্বর দুপুর ১২টায় অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কার্যালয়ে সশরীরে হাজির হয়ে তাকে এ ব্যাপারে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

\মানিকগঞ্জ-২ আসনে নির্বাচন কমিশনের গঠন করা অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ রেজমিন সুলতানা স্বাক্ষরিত নোটিশ শনিবার (১৬ ডিসেম্বর) মমতাজ বেগমের কাছে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন যুগ্ম জেলা ও দায়রা জজ রেজমিন সুলতানা।

কারণ দর্শানোর নোটিশে উল্লেখ করা হয়, আচরণবিধি লঙ্ঘন করে স্থানীয় জনগণের সঙ্গে বিভিন্ন সময়ে সমাবেশের মাধ্যমে নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন মমতাজ বেগম। এই কার্যক্রমের মাধ্যমে সংসদ নির্বাচন আচরণ বিধিমালা-২০০৮-এর-১২ বিধান লঙ্ঘন করেছেন। এ অবস্থায় কেন আপনার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে না নির্বাচনি অনুসন্ধান কমিটি, এই মর্মে আগামী ১৮ ডিসেম্বর দুপুর ১২টায় কমিটির কার্যালয়ে সশরীরে উপস্থিত হয়ে অথবা আপনার মনোনীত প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দেওয়ার জন্য বলা হলো।
image

Leave Your Comments