রাঙ্গুনিয়ার পদুয়া আজকে আধুনিক জনপদে রূপান্তরিত হয়েছে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী

Date: 2023-12-30
news-banner
তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, আগে মানুষ পদুয়া একবার আসলে আর আসতে চাইত না। কারণ রাস্তা ছিল না, ব্রিজ ছিল না যোগাযোগ ব্যবস্থা ছিল খুবই নাজুক। মানুষকে বর্ষাকালে নৌকা ব্যবহার করে নদী পার হতে হত। এরফলে মানুষ বিরক্ত হয়ে যেত। কিন্তু এখন উন্নয়নের ধারায় পদুয়া বদলে গেছে। কাপ্তাই রোড ছাড়া অন্য কোন রাস্তায় কার্পেট ছিলনা। আমি নির্বাচনে জেতার পরে এ পদুয়ার চিত্র পাল্টে দিয়েছি। পদুয়া আজকে আধুনিক জনপদে রূপান্তরিত হয়েছে।

তিনি আরো বলেন, পদুয়ার মানুষের ভালবাসার কথা আমি ভুলতে পারব না। আমি যখন প্রথমবার নির্বাচনে দাঁড়িয়ে ছিলাম কেউ আমাকে তখন চিনত না। আমি সেবারে আমার বাবার পরিচয় ও প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী হিসেবে পরিচিত ছিলাম। কিন্তু আপনাদের ভালবাসার ফলে সেবার ভোটে আমি বিশাল ব্যবধানে জিতে ছিলাম। আমি এবারও যেন তেমন ভালবাসা পাই এটাই প্রার্থনা করি আপনাদের কাছে।

মন্ত্রী বলেন, এখানে এখন সবধরনের সুযোগ সুবিধা রয়েছে। আগে মানুষ যোগাযোগ ব্যবস্থার কারণে পিছনে পরে ছিল, কিন্তু আজকে দেখেন উন্নয়নের ছোঁয়া লেগে আমাদের এলাকা কত এগিয়ে গেছে। আজকে মানুষের পাকা ঘর, উন্নত ব্রিজ, ডিজিটাল সেন্টার, বিভিন্ন ভাতা থেকে শুরু করে আরও অনেক উন্নয়ন মূলক কাজ করা হয়েছে। আপনারা আমাকে নির্বাচন করেছিলেন, প্রধানমন্ত্রী আমাকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক বানিয়েছে। আমি আপনাদের মুখ উজ্জ্বল করেছি। আপনারা দোয়া করবেন আমি যেন এ ধারা অব্যাহত রাখতে পারি।
image

Leave Your Comments