এবার আর কেউ বলতে পারবে না রাতে ভোট হয়েছে : প্রধানমন্ত্রী

Date: 2024-01-10
news-banner
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এবার আর কেউ বলতে পারবে না, দিনের ভোট রাতে হয়েছে। এবারের নির্বাচন অত্যন্ত সুষ্ঠু ও গ্রহণযোগ্য হয়েছে। ৪১ শতাংশের বেশি ভোট কাস্ট হয়েছে। এটা কম কথা নয়। নির্বাচন কমিশন সুষ্ঠু ভোট করায় তাদেরও অভিনন্দন ও ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আজ বুধবার (১০ জানুয়ারি) দেওয়া বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের নেওয়া নানা উদ্যোগের কথা উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশের উন্নয়ন হতো না। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, কাজেই কেউ আর আমাদের অগ্রযাত্রা ঠেকাতে পারবে না। 

প্রধানমন্ত্রী বলেন, দেশের যাতে ভোট না হয়, কেউ কেউ সেই চেষ্টাও করেছিল। নির্বাচন না হলে তাদের অনেক সুবিধা হতো। কিন্তু, তাদের সেই আশা পূরণ হয়নি। জনগণ আওয়ামী লীগকে আবারও নির্বাচনে ভোট দিয়ে দেশ শাসনের সুযোগ দিয়েছে।  দেশবাসীকে অভিনন্দন জানিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, ভয়ভীতি, বাধা ও হুমকি উপেক্ষা করে দেশবাসী আমাদের ভোট দিয়েছেন। জনগণ এ ভোট গ্রহণ করেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। এ দেশের জনগণই আমার সব।

প্রধানমন্ত্রী বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে আমরা বিজয়ী হয়েছি। আজকে আমাদের শপথ হয়েছে। সংসদ সদস্যরা আমাকে তাদের নেতা বানিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আজকেই আমি সরকার গঠনের জন্য রাষ্ট্রপতির কাছে সরকার গঠনের অনুমতি চেয়ে চিঠি দেব।
image

Leave Your Comments