হারিয়ে যাওয়া ফোন উদ্ধারে দিতে হলো ‍ঘুষ!

Date: 2024-01-20
news-banner
বিনোদন ডেস্কঃ শখের আইফোন একপ্রকার ছিনতাই করে নিয়ে যায় একটি বানর। অনেক আকুতি-মিনতি করেও ফেরত মেলেনি মূল্যবান ফোন। শেষ পর্যন্ত ফোন ফিরে পেতে বানরের সঙ্গে ‘ডিল’ করতে হয় সেই ফোনের মালিককে।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এক ভিডিওতে ধরা পড়েছে মজার ঘটনাটি। জানা গেছে, বৃন্দাবনের শ্রী রঙ্গনাথজি মন্দিরে গিয়েই বিপাকে পড়েন এক ব্যক্তি। তার হাত থেকে আইফোন ছিনিয়ে নিয়ে উঁচু দেওয়ালে উঠে পড়ে একটি দুষ্টু প্রকৃতির বানর। কোলের কাছে আইফোনটা আঁকড়ে ধরে আনমনা হয়ে তাকিয়েছিল অন্যদিকে। কিন্তু অন্যদিকে ততক্ষণে বিশাল ভিড় জমে গিয়েছে দেওয়ালের ধারে। সমবেত জনতার কাতর অনুরোধ, আইফোনটা ফেরত দিয়ে দিক বানর। কিন্তু কে শুনে কার কথা?

প্রথমে অবশ্য সে কথা মোটেই কানে তোলেনি আইফোনের নতুন মালিক। নীচের দিকে তাকিয়ে দেখছিল বিশাল ভিড়টা।

কীভাবে বানরের কাছ থেকে আইফোন উদ্ধার করা যায়, তার উপায় বের করতে ব্যস্ত উৎসুক জনতা। শেষ পর্যন্ত ফ্রুটির বোতল এনে বানরের মন জোগাতে হলো। তারপর ওই উঁচু দেওয়ালের দিকে ছুড়ে দেওয়া হল ফ্রুটির বোতল।

তাতেই শেষ পর্যন্ত মন গলল। আইফোন ফেরত দিতে রাজি হলো বানর। তবে বিনামূল্যে নয়, তার জন্য বিস্তর পরিশ্রম করতে হলো সকলকে। উড়ে আসা ফ্রুটির বোতল ধরতে গিয়ে হাতছাড়া হল আইফোন! কোনো মতে লুফে নিয়ে ফোন উদ্ধার পর্ব মিটল। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হতেই নেট দুনিয়ায় হাসির রোল। বুদ্ধি করে নিজের খাবারটা আদায় করে নিয়েছে বানর, সেটাই মত নেটিজেনদের।
image

Leave Your Comments