খুলনায় দুর্বৃত্তদের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

Date: 2024-01-24
news-banner
নগরীর ময়লাপোতা মোড়ে অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে শেখ মো. সাদেকুর রহমান রানা ওরফে বিহারী রানা নামে এক যুবক নিহত হয়েছে। এসময় পলাশ নামে অপর এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে আহছানউল্লাহ কলেজ গেটে এ ঘটনা ঘটে। মাদক সংশ্লিষ্ট বিষয় নিয়ে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ।

জানাযায়, অজ্ঞাত দুর্বৃত্তরা বিহারি রানাকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা গুলিবিদ্ধ দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষনা করে। তাঁর গলায় গুলিবিদ্ধ হয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে রানা ও পলাশ ময়লাপোতা মোড়ে আহসান উল্লাহ কলেজের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় ২-৩ জন অস্ত্রধারী দুর্বৃত্ত তাদেরকে লক্ষ্য করে গুলি করে দ্রুত পালিয়ে যায়। গুলিবিদ্ধ রানাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পলাশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ আরও জানায়, নিহত রানার বিরুদ্ধে হত্যা, মাদক, মারামারি, প্রতারণাসহ ১০টি মামলা রয়েছে। ‌তার বিরুদ্ধে একাধিক মামলা থাকায় তিনি বাড়িতে থাকতেন না। তিনি মাছের ব্যবসা করতেন।
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম জানান, কারা কী উদ্দেশে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। তবে হত্যাকারীদের গ্রেপ্তার এবং অস্ত্র উদ্ধারে অভিযান শুরু হয়েছে।
image

Leave Your Comments