রেললাইনে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা, পুলিশ খাওয়াল বিরিয়ানি

Date: 2024-01-24
news-banner
বিনোদন ডেস্কঃ প্রায় সব দেশেই ‘পুলিশ’ জনগনের বন্ধু হিসেবেই পরিচিত। এবার সেই বন্ধুত্বের পরিচয় দিল কলকাতা পুলিশ। এবার বন্ধুসূলভ আচরণ ‍দিয়ে ৪০ বছর বয়সি এক ব্যক্তিতে ফেরালেন আত্মহত্যার পথ থেকে। পরে নাকি বিরিয়ানিও খাওয়াই সেই লোককে।

সংবাদ সংস্থা পিটিআই জানান, করায়া স্টেশনের একজন পুলিশ কর্মকর্তার বলেছেন, ঘটনাটি ঘটেছিল সোমবার (২২ জানুয়ারি) বিকেলে, প্রায় আধা ঘন্টা ধরে শহরের ব্যস্ততম রাস্তাগুলির মধ্যে একটি দিয়ে যান চলাচলে অনেক বিঘ্ন ঘটায়।

তথ্য সূত্রে জানা যায়, লোকটি তার স্ত্রীর থেকে বিচ্ছেদ এবং একই সাথে তার ব্যবসায় ক্ষতির কারণে আর্থিক সংকটের কারণে গুরুতর মানসিক চাপে থাকার কারণে আত্মহত্যা করার চেষ্টা করছিল।

 পিটিআই-এর মতে পুলিশকর্মী বলেন "দুপুর আড়াইটার দিকে, তিনি তার বড় মেয়েকে তার টু-হুইলারে করে সায়েন্স সিটিতে নিয়ে যাচ্ছিলেন। তিনি হঠাৎ ব্রিজের কাছে গাড়ি থামিয়ে তার মোবাইল হারানোর কথা বলে তার মেয়েকে ফোন খুঁজতে বলে। তাকে রাস্তায় দাঁড়িয়ে রেখে, সে ব্রিজে উঠে পড়ে এর্বংলাফ দেওয়ার হুমকি দেয়,”।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানা, কলকাতা পুলিশের দুর্যোগ ব্যবস্থাপনা গ্রুপ (ডিএমজি) এবং দমকল বিভাগের কর্মীদের সাথে স্থানীয় থানার একটি দল ঘটনাস্থলে পৌঁছে তার সাথে কথা বলতে শুরু করেছে।

 পিটিআই জানান, "আমরা সমস্যাটি বোঝার জন্য তার মেয়ের সাথে কথা বলেছিলাম এবং সেই অনুযায়ী তাকে বোঝানো এবং নামিয়ে আনার জন্য কথোপকথনের পরিকল্পনা করেছি। এবং অবশেষে, আমরা প্রস্তাব দেওয়ার পরে, সে নেমে আসতে রাজি হয়েছিল,"।

পুলিশ আশঙ্কা করেছিল যে, যদি লোকটি ব্রিজের উপর থেকে পিছলে পড়ে যেত, তবে সে হয় বৈদ্যুতিক খুঁটিতে আঘাত পেত েআর না হয় নীচে রেললাইনে পড়ে যেত, যার ফলে তাকে গুরুতর আঘাত পেত। তাই, তাকে নামিয়ে আনার জন্য পুলিশকে তাকে বোঝাতে হয়েছিল অপ্রচলিত উপায়ে।

সূত্র : এবিপি, আনন্দ বাজার
image

Leave Your Comments