ইনস্যুরেন্সের আড়ালে পতিতাবৃত্তি, যুবলীগ নেতাসহ ৪ জন আটক

Date: 2024-07-12
news-banner
লালমনিরহাটের আদিতমারীতে ইনস্যুরেন্স কোম্পানির কার্যালয়ের আড়ালে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর বসানোর অভিযোগে যুবলীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা সদরের ভাদাই ইউনিয়নের মাস্টার পাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। এ সময় ঢাকা থেকে আসা একজন নারীকেও আটক করা হয়।

আটককৃতরা হলেন - উপজেলার পলাশী ইউনিয়নের টেপা পলাশী গ্রামের কফিল উদ্দিনের ছেলে ও ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সম্পাদক এরশাদ হোসেন (৪২), একই ইউনিয়নের দেওডোবা গ্রামের এরশাদ আলীর স্ত্রী মাসুমা ইয়াসমিন (৩৫), বাওয়াইর চওড়া গ্রামের খৈমুদ্দিনের স্বামী পরিত্যক্তা মেয়ে ফিরোজা বেগম (৪৫) ও ঢাকা গাজিপুরের চন্দ্রা এলাকার আকাশের স্ত্রী বর্ষা বেগম (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চন্দনপাট গ্রামের মনসুর উদ্দিন উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় বাসা করে ভাড়া দেন। যা তত্ত্বাবধান করেন তার বন্ধু পশ্চিম দৌলজোর দাখিল মাদরাসার শিক্ষক সিরাজুল ইসলাম। নির্জন এলাকার চার রুমের বাসাটি চলতি মাসে ভাড়া নেন মাসুমার স্বামী এরশাদ আলী। সেখানে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স কোম্পানি আদিতমারী শাখা অফিস হিসেবে ব্যানার টাঙানো হয়। নামে ইনস্যুরেন্স কোম্পানি হলেও ভেতরে চলত যুবলীগ নেতা এরশাদ হোসেনের নেতৃত্বে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর। সেখানে অপরিচিত বিভিন্ন নারী ও লোকের আনাগোনাও ছিল।
image

Leave Your Comments