আদালতে বিচারককে জুতা ছুড়ে মারলেন আসামি

Date: 2023-11-28
news-banner
চট্টগ্রামের আদালতের এক বিচারককে লক্ষ্য করে জুতা ছুড়ে মারলেন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার এক আসামি। মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২টার দিকে চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের এজলাসে এ ঘটনা ঘটে।

আদালতে জামিন শুনানির সময় আসামি মনির খান মাইকেলের (৩২) বিচারকার্য শুরু হলে চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের বিচারককে লক্ষ্য করে পরপর দুটি জুতা নিক্ষেপ করেন। তাৎক্ষণিকভাবে পুলিশ তাকে নিবৃত্ত করে। এর আগে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে তাকে আদালতে আনা হয়।
চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের রাষ্ট্রপক্ষের কৌসুলি এডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,’বিচারক এজলাসে বসার সঙ্গে সঙ্গে বিচারককে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে আসামি। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

আদালতের তথ্যমতে, জাতির জনক ও মুক্তিযুদ্ধ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে ২০২১ সালের ২২ জানুয়ারি ব্রাহ্মণিবাড়িয়ার নাসিরনগর থানায় পুলিশ উপ-পরিদর্শক তপু সাহা বাদি হয়ে আসামী মনির খান মাইকেলের (৩২) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পদিন ২৩ জানুয়ারি তাকে গ্রেপ্তার করা হয়। একই বছরের ২০ জুন অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

আদালতের তথ্যমতে, জাতির জনক ও মুক্তিযুদ্ধ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে ২০২১ সালের ২২ জানুয়ারি ব্রাহ্মণিবাড়িয়ার নাসিরনগর থানায় মনির খান মাইকেলের (৩২) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। পুলিশ উপ-পরিদর্শক তপু সাহা বাদি হয়ে এই মামলা দায়ের করেন।
image

Leave Your Comments