আর্জেন্টিনাকে জুনে বাংলাদেশে আনছে না বাফুফে

Date: 2023-05-03
news-banner

আর্জেন্টিনার প্রতিনিধিদল বাংলাদেশে আসতে চেয়েছিল জুনে। কিন্তু স্টেডিয়াম অপ্রস্তুত থাকায় তাদের আসার আমন্ত্রণ জানাতে পারেনি বলে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন
(বাফুফে)।

গত ১৭ জানুয়ারি বাফুফে সভাপতি জানিয়েছিলেন আগামী ১২ থেকে ২০ জুন ফিফা উইন্ডোতে বিশ্ব চ্যাম্পিয়ন মেসিদের বাংলাদেশে আনা প্রায় নিশ্চিত। অন্য একটি দেশ এনে ফিফা উইন্ডোতে মেসিদের ম্যাচ আয়োজন করার পরিকল্পনা ছিল।কারা হবে আর্জেন্টিনার প্রতিপক্ষ সেটার কাজও শুরু হয়েছিল। আর্জেন্টিনার সংবাদমাধ্যমেও খবর আসে, জুনে বাংলাদেশে এসে ফিফা প্রীতি ম্যাচ খেলতে পারে আর্জেন্টিনা। কিন্তু এখন জানা গেল, আর্জেন্টিনাকে আনার ব্যাপারে উদ্যোগ থেকে সরে এসেছে বাফুফে।

কাজী সালাউদ্দিন আজ বুধবার এ প্রসঙ্গে বলেন, আর্জেন্টিনার সঙ্গে যখন আমাদের সমঝোতা হলো এবং বিষয়টা চুক্তি সইয়ের পর্যায়ে গেল, তখন আমরা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে চিঠি দিয়ে অনুরোধ করেছিলাম, বঙ্গবন্ধু স্টেডিয়াম প্রস্তুত করে দিতে। কিন্তু মন্ত্রণালয় আমাদের জানিয়ে দিয়েছে, স্টেডিয়াম আগামী বছরের আগে প্রস্তুত হবে না। তাই যদি হয় তাহলে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে এনে খেলার আয়োজন করব কোথায়? ফলে আমরা আর্জেন্টিনাকে আনতে পারছি না। বিষয়টা আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনকেও জানিয়ে দিয়েছি।

image

Leave Your Comments