ভারতসহ বন্ধু রাষ্ট্র নির্বাচন বানচাল প্রতিহত করতে পাশে দাঁড়িয়েছে : কাদের

Date: 2024-03-23
news-banner
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালে দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করতে ভারতসহ বন্ধু দেশগুলো পাশে দাঁড়িয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২৩ মার্চ) ঢাকার তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

কাদের বলেন, “ভারতসহ বিদেশি বন্ধুরাষ্ট্র আওয়ামী লীগকে ক্ষমতায় আনেনি। বরং ভোট বানচালের ষড়যন্ত্র প্রতিহত করতে পাশে ছিল।"ওবায়দুল কাদের বলেন, "পাকিস্তান আমল থেকে যে অপপ্রচার শুনেছি, কোনো রাজনৈতিক ইস্যু যখন থাকে না, তখন একটাই ইস্যু আওয়ামী লীগের বিরুদ্ধে নিয়ে আসে। আগে বঙ্গবন্ধুর বিরুদ্ধে আনতো আর এখন শেখ হাসিনার বিরুদ্ধে আনে, সেটা হচ্ছে ভারত বিরোধীতার ইস্যু।""এখানে ভারতের কি আছে? বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে," বলেন তিনি।

কাদের আরো বলেন, “নির্বাচনে ৪১ ভাগের বেশি ভোট পড়েছে , অনেক উন্নত দেশেও এই পরিমাণ ভোট পড়ে না। তারপরও তারা বলে ভারত এখানে নির্বাচিত করল।”ভারত বয়কটের ডাকে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের বক্তব্যে মিল নেই বলেও মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, “বিএনপি অবাক করা দল, বিএনপির এক নেতা বলেন, বাংলাদেশের স্বাধীনতায় ভারত আমাদের সহযোগিতা করেছে, আবার আরেক নেতা ভারতীয় পণ্য বর্জনের ডাক দেন।”

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি ক্ষমতাকেন্দ্রিক ও নিজেদের পকেটের উন্নয়নের দল। সাধারণ মানুষের দল নয়। আর আওয়ামী লীগ জনগণের দল।”দ্রব্যমূল্য বেড়ে যাওয়া নিয়ে মানুষের মধ্যে প্রশ্ন আছে মন্তব্য করে তিনি বলেন, “বেশ কিছু পণ্যের দাম কমতে শুরু করেছে। জিনিসপত্রের দাম আরো কমবে। দ্রব্যমূল্য সাধারণ মানুষের সহনীয় থাকবে।”
image

Leave Your Comments