সাভারে তেলের ট্যাংকার উল্টে ৫ গাড়িতে আগুন, নিহত ২

Date: 2024-04-02
news-banner
ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে তেলের লরি উল্টে লরিসহ পাঁচ গাড়িতে আগুন লেগে যায়। এ সময় দুই জনের মৃত্যু ও সাতজন দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর ৫টার দিকে মহাসড়কের জোড়পুল এলাকায় আরিচাগামী লেনে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফায়ারসার্ভিস জোন-৪'র উপসহকারী পরিচালক মো. আলাউদ্দিন।

তিনি বলেন, "ভোর ৫টার দিকে মহাসড়কে একটি তেলবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে আগুন লেগে যায়। মুহুর্তে পাশের ৫টি গাড়িতে আগুন লাগে। সংবাদ পেয়ে সাভার ও হেমায়েতপুর ফায়ার সার্ভিসের ছয় ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পৌনে সাতটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। "ঘটনার পর থেকে ঢাকা-আরিচা মহাসড়ক প্রায় আড়াই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

এ ঘটনায় দগ্ধ হয়ে ঘটনাস্থলে একজন মারা গেছেন। এখনো তাঁর পরিচয় পাওয়া যায়নি। দগ্ধ ব্যক্তিরা ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পর আট জনকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে ময়মনসিংহের মো. নজরুল (৪৫) হাসপাতালে আনার আগেই মারা গেছেন।

এছাড়া দগ্ধ পাঁচজন হলেন—আব্দুস সালাম (৩৫), মিলন মোল্লা (২০), আল আমিন (৩০), নিরাঞ্জন (৪৫) ও মিম (১০)। বাকিদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
image

Leave Your Comments