ঝিনাইদহের আল মামুন জেনারেল হাসপাতালে ১ লক্ষ টাকা জরিমানাসহ অপারেশন থিয়েটার সিলগালা

Date: 2023-10-18
news-banner
ঝিনাইদহের আল মামুন জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ লক্ষ টাকা জরিমানাসহ অপারেশন থিয়েটার সিলগালা করেছে র‌্যাব-৬।
 
র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় অদ্য ১৮ অক্টোবর  তারিখ ১২:৩০ ঘটিকার সময় র‌্যাব-৬,(ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড এলাকার আল মামুন জেনারেল হাসপাতালে দীর্ঘদিন যাবত অপরিষ্কার ও অপরিচ্ছন্ন পরিবেশে চিকিৎসা সেবা প্রদান করে আসছে। তারা অপারেশন থিয়েটারে মেয়াদউত্তীর্ণ রক্ত, গজ, ব্যান্ডেজ এবং বিভিন্ন চিকিৎসার সরঞ্জামাদি ব্যবহার করে আসছে। ফলে জনসাধারনের স্বাস্থ্য  নিরাপত্তা হুমকির মুখে পরছে। 

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এসিল্যান্ড) এস এম নুরুন্নবী এর সহযোগীতায় ঝিনাইদহ জেলার সদর থানার চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড এলাকায় আল মামুন জেনারেল হাসপাতালে মোবাইল কোর্ট পরিচালনা করে উক্ত প্রতিষ্ঠানকে নগদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থদন্ডসহ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সিলগালা করা হয় অপারেশন থিয়েটারকে।
 
জরিমানার অর্থ সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠানটি তাৎক্ষণিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে।
image

Leave Your Comments