স্টার হতে আসিনি, সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই: র‍্যাবের নতুন মুখপাত্র

Date: 2024-04-28
news-banner
কিশোর গ্যাং ও মাদককে সমূলে উৎপাটন করা হবে বলে জানালেন র‍্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম। নিজেদের নিরাপত্তায় র‍্যাব বসে থাকবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

রোববার (২৭ এপ্রিল) সকালে রাজধানীর কাওরান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে দায়িত্ব নেয়ার প্রথম দিনে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব বলেন আরাফাত। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক।

আরাফাত বলেন, স্টার হতে আসিনি, দেশ প্রেমে ব্রত হয়ে সুনাম অক্ষুণ্ণ রাখতে কাজ করতে চাই।  বলেন, স্মার্ট বাংলাদেশ হবে মাদক মুক্ত, সকল প্রকার অন্যায় ও হানাহানি মুক্ত বাংলাদেশ গঠনে সাংবাদিকসহ সবাইকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

আরাফাত আরও বলেন, কুকি চিন নির্মূলে যৌথ বাহিনী সাথে কাজ করছে র‍্যাব। দ্রুত সময়ের মধ্যে সুখবর আসবে বলেও জানান র‍্যাবের এই নবনিযুক্ত পরিচালক। এছাড়াও উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে র‍্যাব তৎপর রয়েছে বলেও জানান তিনি।

বুধবার (২৪ এপ্রিল) র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব পান কমান্ডার আরাফাত ইসলাম। তিনি ১২তম মুখপাত্র হিসেবে দায়িত্ব পেলেন আর সদ্য নৌবাহিনীতে ফেরত পাঠানো কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
image

Leave Your Comments