মাকে লাইফ সাপোর্টে রেখে ঢাকায় গান শোনালেন মোনালি

Date: 2024-05-18
news-banner
ওপার বাংলার সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুর। মহামারি করোানাভাইরাসের সময়ই বাবা গায়ক-অভিনেতা শক্তি ঠাকুরকে হারিয়েছেন। এবার মৃত্যু পথযাত্রায় তার মা। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন মোনালির মা। আর এই কঠিন পরিস্থিতিতে দুঃসাহিসিক সিদ্ধান্ত নিলেন গায়িকা মোনালি।

বৃহস্পতিবার (১৬ মে) এপার বাংলায় ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে আয়োজিত একটি কনসার্টে অংশ নেন গায়িকা মোনালি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন। আয়োজকদের সঙ্গে আগে থেকেই চুক্তি সম্পন্ন হওয়ায় অনুষ্ঠানটি বাদ দিতে পারেননি এ গায়িকা।

মাকে কলকাতায় রেখে এসেই অনুষ্ঠানে অংশ নিয়ে শ্রোতামহলে মুগ্ধতা ছড়ালেন মোনালি। কাঁপা কণ্ঠে মাকে স্মরণ করে বিশ্বকবী রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী গান ‘তুমি রবে নীরবে, হৃদয়ে মম’ পরিবেশন করেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় তারই একটি দৃশ্য ছড়িয়ে পড়েছে। #মোনালিঠাকুর  #everyone #explore 
ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, এ পরিস্থিতিতে মোনালির গান করায় তার পেশাদারিত্ব নিয়ে ইতিবাচক কথা বলছেন শ্রোতা ও নেটিজেনরা। একই সঙ্গে গায়িকার মা’র প্রতি শ্রদ্ধা জানিয়েছেন অনেকে।

এ গায়িকা সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে লেখেন, এই কঠিন পরিস্তিতি কীভাবে লড়াই করতে হয়, তা কেন শেখাওনি তুমি। অসহায় লাগছে, কী করব বুঝতেই পারছি না। মা তুমি শান্তিতে থেকো। তোমাকে ছাড়া জীবনটা আমার কীভাবে চলবে, কোথায় রয়ে গেলাম মা আমি। এখন কী করব? আমার মা, আমার শিকড়, আমার সব তুমি।
image

Leave Your Comments