আমাকে যারা এতিম করল তাদের ফাঁসি চাই: এমপি আনারের মেয়ে

Date: 2024-05-22
news-banner
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার ঘটনায় তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, ‘আমার বাবাকে হত্যা করে আমাকে এতিম করে দিলো, আমি আমার বাবার হত্যাকারীদের দেখতে চাই, তাদের ফাঁসি চাই।’

বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ের সামনে তিনি এসব কথা বলেন। 

ডরিন বলেন, আমার বাবার হত্যার বিচার চাই। আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে, এইটা আমি দেখতে চাই। আমরা কাউকে সন্দেহ করছি না। তবে আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের আমি দেখতে চাই।

তিনি বলেন, কারা হত্যা করেছে, কেন করেছে এর সুষ্ঠু বিচার চাই। আমি এর শেষ পর্যন্ত দেখতে চাই যে, তারা কেন করেছে, কী কারণে করেছে, আমি বিচার চাই। আমি দরজা দিয়ে দেখতে চাই তাদের ফাঁসি দিয়ে মারা হয়েছে।’

উপস্থিত গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্য করে ডরিন বলেন, আপনাদের অনুরোধ আপনারা আমাকে সহায়তা করবেন, আমি আমার বাবার বিচার চাই। আমি স্বচক্ষে দেখতে চাই কারা আমাকে এতিম করলো, কেন করল এভাবে।

আপনি কাউকে চিনেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি কাউকে চিনি না, কিন্তু আমি চিনতে চাই। আমি হারুন স্যারকে বলে এসেছি আপনি আইডেনটিফাই করেন, কেন এরকম হলো। বলেছি আপনারা তদন্ত করুন, আপনি দেখুন তারা কারা, আমি তাদের চিনি না কিন্তু চিনতে চাই। আমি তাদের প্রকাশ্যে মৃত্যু দেখতে চাই। এভাবে আমাকে এতিম করে দিলো, আমার বাবা---- বলেই তিনি অঝোরে কাঁদতে থাকেন।

তার বাবার সাথে কি কথা হয়েছে জানতে চাইলে ডরিন বলেন, আমার সাথে সর্বশেষ কথা হয় তিনি ভিডিও কলে বলেছেন, আম্মু আমি ইন্ডিয়ায় যাচ্ছি ফিরে এসে দেখা করব। তোমার দুই দাঁতের সমস্যা, ডাক্তার দেখানো কথা। আমি তোমাকে ফিরে এসে নিয়ে যাবো, তুমি যেও না। ডক্টর ফোন করলে তুমি বলবা আব্বু ইন্ডিয়ায় গেছে, আব্বু এসে নিয়ে যাবে। তুমি থাক আমি আসছি, এই কথা বলে গেছে আমার সাথে। তারপরে আর কথা নাই।

কাউকে সন্দেহ করছেন কিনা জানতে চাইলে এমন প্রশ্নে তিনি বলেন, আমি কাউকে সন্দেহ করছি না। কিন্তু আমি তাদেরকে দেখতে চাই। পরে আমার সন্দেহের কথা প্রকাশ করব।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিবঙ্গে যান ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। ১৬ মে দিল্লি যাওয়ার কথা বলে নিখোঁজ হন তিনি। আজ বুধবার পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের টেকনোসিটি থানার পুলিশ আনারের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। 
image

Leave Your Comments