দুর্বৃত্তদের আগুনে পুড়ে বাস চালকের সহকারীর মৃত্যু

Date: 2023-10-29
news-banner
বিএনপির ডাকা হরতালের আগের রাতে ঢাকার ডেমরার দেইলা এলাকায় একটি বাসে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই বাসের চালকের সহকারীর মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন চালকের আরেকজন সহকারী। তাঁরা দুজনেই বাসের ভেতর ঘুমিয়েছিলেন।

রোববার ভোর রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় কার্যালয়ের দায়িত্বরত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

ফায়ার সার্ভিস জানায়, বাসের মধ্য থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নাইম নামের ওই যুবকের বয়স ২২ বছর। আগুনে দগ্ধ আরেকজন বাসের চালকের সহকারীর নাম রবিউল। বয়স ২৫ বছর। তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও ক্ষমতাসীন দলের বিরুদ্ধে শনিবারের মহাসমাবেশে হামলার অভিযোগ এনে রোববার সারা দেশে হরতাল পালন করছে বিএনপি। বিএনপির সাথে পুলিশের ওই সংঘর্ষে কনস্টেবল আমিরুল পারভেজ নিহত হন। একই ঘটনায় নিহত হন শামীম মোল্লা নামে একজন যুবদল নেতা।

রোববার হরতালের সকালে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানান, সকাল সোয়া নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
image

Leave Your Comments