সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী আটক

Date: 2023-11-05
news-banner
রাতভর নেতা-কর্মীদের বাসায় বাসায় পুলিশি অভিযান ও গ্রেপ্তারে ঘটনার মধ্য দিয়ে বাংলাদেশে শুরু হয়েছে বিরোধীদের টানা দুই দিনের অবরোধ কর্মসূচি।

এর মধ্যে রোববার (৫ নভেম্বর) ভোর রাতে প্রধান বিরোধী দল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাণিজ্যমন্ত্রী এবং বিমান বাহিনীর সাবেক প্রধান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীকে তুলে নিয়ে গেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বিষয়টি নিশ্চিত করে র্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ইমরান খান গণমাধ্যমকে জানিয়েছেন, গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতা মামলায় আলতাফ হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে।

এদিকে, বিএনপির মিডিয়া সেল থেকে বলা হয়েছে, দলটির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন অসীমের ধানমন্ডির বাসায় অভিযান চালিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অসীমের ধানমন্ডির বাসা ঘিরে ফেলেন তাঁরা। এরপর তারা বাসার গেট ভেঙে ভেতরে ঢুকে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী বাসার বিভিন্ন কক্ষে তল্লাশি করেন তাঁরা। ওই বাসায় অসীমের স্ত্রী সন্তানরা অবস্থান করলেও নাসির উদ্দীন অসীম বাসায় ছিলেন না জানা গেছে।
image

Leave Your Comments