অগস্ত্য - সুহানার প্রেম দিনে দিনে জমে ক্ষীর

Date: 2023-11-06
news-banner
বলিউড বাদশাহ'র মেয়ে আর বিগ বি'র নাতির প্রেমের খবর হাওয়ায় ভাসছিল বেশ কয়েক মাস ধরেই। যদিও তারা এখনও নিজেদের সেই সম্পর্কের কোনো সিলমোহর দেননি। বলা হচ্ছিল শাহরুখ খান তনয়া সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা'র মধ্যে চলমান প্রেমের কথা। শুরুতে এই দু'জনের সম্পর্কে রাখঢাক থাকলেও এখন আর সেটা নেই। এখন প্রেমের বিষয়ে সুহানা - অগস্ত্য অনেকটাই খোলামেলা।

কলকাতার একটি গণমাধ্যমের মতে - বলিউড তারকাদের মধ্যে প্রেমের জল্পনা এখন জলভাত। বলিপাড়া এখন রঙিন তারকাসন্তানদের প্রেমের চর্চা নিয়ে। তাদের মধ্যে অন্যতম শাহরুখ খান কন্যা সুহানা খান। তিনি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে নাকি প্রায় বছরখানেক ধরে প্রেম করছেন। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে তাদের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানাকে উদ্দেশ্য করে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। সপ্তাহান্তে অন্য এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গেলো এই জুটিকে।

জানা যায়, রবিবার (৫ নভেম্বর) নিজ বাড়িতে দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মালহোত্রা। সেই পার্টিতে বসেছিল চাঁদের হাট। সেখানে উপস্থিত ছিলেন জ়োয়ার ‘দি আর্চিজ়’ এর কলাকুশলীরা। লাল গালিচায় খুশি কপূরের সঙ্গে আসেন সুহানা। তার পরনে ছিল সোনালি ও লাল রঙের লহেঙ্গা। অন্যদিকে মিহির আহুজার সঙ্গে আসেন অগস্ত্য। কালো রঙের একটি কুর্তায় সেজেছিলেন অমিতাভ কন্যা শ্বেতার পুত্র। লাল গালিচায় ক্যামেরার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবি না তুললেও পার্টিতে নাকি একে অপরের সঙ্গ ছাড়েননি সুহানা ও অগস্ত্য। পার্টি থেকে বেরোনোর পথেও দেখা গেল সেই ঝলক। মণীশের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে ওঠেন সুহানা। তাকে গাড়িতে তুলে দিতে এগিয়ে আসেন অগস্ত্য। সুহানার গাড়ি চলে না যাওয়া পর্যন্ত সেখান থেকে নড়েননি বিগ বি'র নাতি।

জ়োয়ার ‘দি আর্চিজ়’ সিরিজ়ের শুট চলাকালীন নাকি একে অপরের কাছাকাছি আসেন সুহানা ও অগস্ত্য। গেলো বছরের আগস্ট মাস থেকে নাকি সম্পর্কেও রয়েছেন তারা। শুধু তাইই নয়, সুহানা - অগস্ত্যের সম্পর্কে নাকি সিলমোহর দিয়েছেন অগস্ত্যের মা ও বিগ বি কন্যা শ্বেতা বচ্চনও। সুহানাকে নাকি খুব পছন্দ করেন তিনি। অন্যদিকে, সুহানার সঙ্গে অগস্ত্যের সম্পর্ক নিয়ে নাকি বেশ খুশি শাহরুখ এবং তার পরিবারও।
image

Leave Your Comments