সিডিএর ১০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে যুবকের মামলা

Date: 2023-11-14
news-banner

চট্টগ্রাম ডেস্ক: চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক) ভবনে মারধরে আহত যুবক মামলা দায়ের করেছেন। নগরীর কোতোয়ালি থানায় দায়ের হওয়া এ মামলায় চউকের ১০ কর্মকর্তা-কর্মচারীসহ ২০ জনের নাম উল্লেখ করা হয়েছে।


ছয়দিন আগে গত বুধবার ৮ নভেম্বর চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) ভবনে বেদম পিটুনির শিকার হয়েছেন ইমরান হাসান (৩৮) নামের এক যুবক। সিডিএ কর্মচারীদের মারধরে আহত ওই যুবক নগরের কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। মামলায় সিডিএর ১০ কর্মকর্তা-কর্মচারীসহ ২০ জনের নাম উল্লেখ করা হয়েছে। গত শুক্রবার (১০ নভেম্বর) রাতে মামলাটি করলেও জানাজানি হয় সোমবার (১৩ নভেম্বর) রাতে। 


এরপর জানতে চাইলে কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) নুরুল বাশার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চউকে মারধরের শিকার হওয়া এক যুবক একটি মামলা করেছেন। মামলার তদন্তভার আমাকে দেওয়া হয়েছে। ওটার তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলতে পারছি না।


মামলার এজাহারনামীয় আসামিরা হলেন— সিডিএর অথারাইজড-২ এর সেকশন অফিসার নাছির খান (৫২), সাইফুল হক (৫২), অথারাইজড-১ এর সেকশন অফিসার সুবীর বাবু (৪৮), সহকারী অথারাইজড অফিসার-২ মো. গিয়াস (২৪), মো. মহিউদ্দিন (৪৮), ডিসিটিপি সহকারি মো. সোহেল (৩৬), মো. সাগর (৩০), মো. টুটুল (৩৭), সহকারী অথারাইজড অফিসার-১ মো. বেলাল (৩৩) এবং জয়নাল আবেদীন (৩৮)। তবে জয়নাল আবেদীনের পদবি এজাহারে উল্লেখ নেই। একইসাথে অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

মামলার বাদী ইমরান হাসান (৩৪) নগরীর চান্দগাঁও এলাকার বাসিন্দা মোহাম্মদ সোলাইমানের ছেলে।

image

Leave Your Comments