আজ থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

Date: 2023-11-18
news-banner
নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ। শনিবার (১৮ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে নিজের ফরম সংগ্রহ করে এ কার্যক্রমের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলীয় সভাপতির মনোনয়ন ফরম সংগ্রহের পর সবার জন্য ফরম নেয়ার কার্যক্রম উন্মুক্ত করে দেওয়া হবে। টানা চারদিন অনলাইনে ও সরাসরি কার্যালয় থেকে দলটির মনোনয়ন ফরম কেনা ও জমা দেওয়া যাবে।

প্রার্থী হতে আগ্রহী ব্যক্তিরা ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দিতে পারবেন। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হবে। আর নিচ তলায় জমা নেওয়া হবে সব বিভাগের মনোনয়ন ফরম।

এছাড়া এবার অনলাইনে ফরম পূরণ করেও জমা দেওয়া যাবে। এজন্য Smart Nomination App নামে একটি অ্যাপ চালু করেছে আওয়ামী লীগ। আগামী ২১ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দেশে অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন।
image

Leave Your Comments