চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের অত্যাধুনিক অপারেশন থিয়েটার কমপ্লেক্স উদ্বোধন

Date: 2023-11-18
news-banner
প্রেস বিজ্ঞপ্তি: চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের অত্যাধুনিক অপারেশন থিয়েটার কমপ্লেক্স নতুন হাসপাতাল ভবনের ৫ম তলায় অদ্য ১৮/১১/২০২৩ ইং তারিখ উদ্বোধন করা হয়ছে। হাসপাতালের কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট (ভারপ্রাপ্ত) সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন ও জেনারেল সেক্রেটারী মোহাম্মদ রেজাউল করিম আজাদ আনুষ্ঠানিকভাবে এই অপারেশন থিয়েটারের উদ্বোধন করেন।

এ সময় কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট আবদুল মান্নান রানা, ট্রেজারার অধ্যক্ষ লায়ন ড. মোহাম্মদ সানাউল্লাহ, অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ সাগির, ডোনার সদস্য মোঃ শহীদ উল্লাহ, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ হারুন ইউসুফ, এ এস এম জাফর, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, অ্যানেসথেসিওলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর (ডাঃ) অলক নন্দী, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, অ্যানেসথেসিওলজি বিভাগসহ হাসপাতালের বিভিন্ন বিভাগের চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাসপাতালের এই অত্যাধুনিক অপারেশন থিয়েটার কমপ্লেক্সে ২টি মডিউলার অপারেশন থিয়েটারসহ সর্বাধুনিক সুযোগ সুবিধা সমৃদ্ধ মোট ৯টি অপারেশন থিয়েটার রয়েছে। ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন মোনাজাতের মাধ্যমে এর উদ্বোধন করেন। এ উপলক্ষে বিশেষ কেক কাটার আয়োজন করা হয়। নতুন এই অপারেশন থিয়েটার চালু হওয়ার পর হাসপাতালের প্রত্যেক বিভাগের জন্য আলাদা আলাদা অপারেশন থিয়েটারের ব্যবস্থা থাকবে। ফলে ডিপার্টমেন্টগুলো এখন প্রতিদিন প্রয়োজনীয় অপারেশন সম্পন্ন করতে পারবেন। ফলে হাসপাতালে আগত রোগীদের চিকিৎসা সেবা আরো ত্বরান্বিত হবে।
image

Leave Your Comments