মহেশপুর সীমান্ত থেকে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

Date: 2023-11-27
news-banner
নিউজ ডেস্কঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা সীমান্তের ইছামতি নদী থেকে রকিকুল ইসলাম (৪৫) নামে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৭ নভেম্বর) সকালে তার লাশ এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ৫৮ বিজিবির সিও লে. কর্নেল মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

রকিকুল ইসলাম মহেশপুর উপজেলার চাপাতলা গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। ৪ নম্বর স্বরূপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের ইউপি সদস্য হাফিজুর রহমান জানান, রকিকুল ইসলাম পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। কিন্তু সে মাঝে মধ্যে সীমান্তের ওপারে ভারত থেকে গরু নিয়ে আসায় সাহায্য করতো। আমাদের প্রাথমিক ধারণা, সে সীমান্তের ওপারে গরু আনতে গিয়ে বিএসএফ এর হাতে ধরা পড়ে। তার গায়ে আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে বিএসএফ'র হাতেই তার মৃত্যু হয়েছে।

৫৮ বিজিবির সিও লে. কর্নেল মাসুদ পারভেজ জানান, তিনি গত ২৫ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। পারিবারের সঙ্গে কথা বলে আমরা নিশ্চিত হয়েছি। লাশটি বাংলাদেশের অভ্যন্তরে পাওয়া গেছে। তবে বিজিবি গত কয়েকদিনে সীমান্তে কোনো গুলির শব্দ শোনেনি। প্রাথমিকভাবে জানা গেছে, তার মুখে আঘাতের চিহ্ন আছ । হাতে গুলির চিহ্ন আছে। তবে কেন কি কারণে সে ওখানে গিয়েছিল সে ব্যাপারে এখনই বলা যাচ্ছে না। এ বিষয়ে তদন্তের প্রয়োজন। পুলিশ লাশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে।
image

Leave Your Comments