স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক মেয়র সাদিক আবদুল্লাহ

Date: 2023-11-28
news-banner
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সাদিক আবদুল্লাহ মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে নিশ্চিত করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর।

তিনি জানান, গতকাল সোমবার রাতে বরিশাল মহানগর আওয়ামী লীগ, নগরীর ৩০টি ওয়ার্ডের নেতা, সদর উপজেলার নৌকা প্রতীক নিয়ে বিজয়ী ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা, সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন সাদিক আব্দুল্লাহ। সেখানে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে আলোচিত বরিশাল-৫ (সদর) আসনে মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম।

উল্লেখ্য, ২০১৮ সালে দলীয় মনোনয়নে সিটি করপোরেশনের মেয়র হন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন। তবে নানা কর্মকাণ্ডে বিতর্কিত হওয়ার কারণে এবার সিটি করপোরেশনে তাকে মনোনয়ন দেয়া হয়নি দল থেকে। তার চাচা আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত নৌকার মনোনয়নে এবার বরিশালের মেয়র পদে নির্বাচিত হয়েছেন।
image

Leave Your Comments