ফেরদৌসের জন্যে ভোট চাইতে আসবেন ঋতুপর্ণা

Date: 2023-11-29
news-banner
বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস এবার বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হয়ে ঢাকা - ১০ আসনে এমপি পদে নির্বাচন করছেন। তাকে নিয়ে এই মুহূর্তে নতুন খবর হলো - ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত এই সুদর্শন তারকার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে ঢাকা আসবেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা। ফেরদৌস - ঋতুপর্ণা ঢাকা ও কলকাতায় বেশ কিছু ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয়ের সুবাদে তাদের বন্ধুত্ব বেশ গভীর।

ফেরদৌস জানান, ঢাকা - ১০ আসনে নির্বাচনী প্রচারণার কাজে তার বন্ধু ঋতুপর্ণা সেনগুপ্ত প্রয়োজনে ঢাকায় আসবেন বলে জানিয়েছেন। তার নির্বাচনী প্রচারে অংশ নেয়ার কথা দিয়েছেন ঋতুপর্ণা। ফেরদৌস বলেন, ঋতুপর্ণা আমার খুব ভাল বন্ধু। ও তো বলেছে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচার করবে।

ফেরদৌস জানান, অনেক টলিউড তারকাই তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। বছর আড়াই চারেক আগে ২০১৯ সালে ভারত - বাংলাদেশ সীমান্তের রায়গঞ্জ এলাকায় টলিউড তারকা অঙ্কুশ হাজরা ও পায়েল সরকারের সাথে রাজনৈতিক প্রচারণায় অংশ নিতে গিয়ে বিপাকে পড়েন ফেরদৌস। এই কাজের জেরে অভিনেতাকে কালো তালিকাভুক্ত করে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। যদিও দুই বছর পর তার নিষেধাজ্ঞা উঠে যায়।

উল্লিখিত বিষয়ে ফেরদৌস বলেন, কলকাতাকে সব সময়ই আমার দেশ হিসেবে দেখেছি। সেখান থেকে প্রায় দু'বছর আমি দূরে ছিলাম। একাধিক ছবির প্রস্তাবও ফিরিয়ে দিতে হয়েছিল। ওই একটা ভুলের জন্য আমাকে প্রচুর ভুগতে হয়েছে। আমি এখনো ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করি। কারণ, আমি তখন নিয়মকানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি।
image

Leave Your Comments