যশোর ঝিকরগাছা হতে ১ টি রিভোলবার সহ ১জন গ্রেফতার

Date: 2023-12-01
news-banner
নিউজ ডেস্ক: যশোর জেলার ঝিকরগাছা হতে ০১ টি রিভোলবার সহ অস্ত্র ব্যবসায়ী জিয়া বিশ্বাসকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গত ২৯ নভেম্বর ২০২৩ তারিখ র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর  ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার ঝিরকগাছা থানাধীন বাকরা বাজার হাসপাতাল মাঠ এর পশ্চিম পার্শ্বে জনৈক মোঃ জিয়া বিশ্বাস তার নিজের চায়ের দোকানের আড়ালে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি ইং ২৯/১১/২০২৩ তারিখ গভীর রাতে উক্ত চায়ের দোকানে অভিযান পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী মোঃ জিয়া বিশ্বাস @ জিয়া (৪৫), পিতা মৃতঃ ইনাতুল্লা বিশ্বাস, সাং- হাজিরবাগ, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১ টি রিভোলবার উদ্ধার পূর্বক জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, উক্ত এলাকায় চায়ের দোকানকে মাধ্যম করে গোপনে (লোক চক্ষুর আড়ালে) সে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে থাকে এবং উদ্ধারকৃত রিভোলবারটি ক্রয় করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল মর্মে স্বীকার করে। এছাড়াও সে আরো জানায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা যেন তাকে সন্দেহ না করে সেজন্য চায়ের দোকানী হিসেবে নিজেকে পরিচিত করেছে এবং গোপনে গোপনে দেশী-বিদেশী অস্ত্র সল্প মুল্যে ক্রয় করিয়া যশোর জেলা সহ বিভিন্ন জেলায় বেশি দামে বিক্রি করে থাকে। 

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার ঝিকরগাছা থানায় হস্তান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।
image

Leave Your Comments