খুলনা ১৪ বছরের নাবালিকা ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

Date: 2023-12-04
news-banner
খুলনা হতে ১৪ বছরের নাবালিকা ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।
 
র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান ভিকটিম কেএমপি খুলনার খালিশপুর থানাধীন এলাকায় একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকেন। ভিকটিমের প্রতি আসামী রাকিব (২২) এর অনেক দিন যাবত খারাপ নজর ছিল এবং বিভিন্ন সময় ভিকটিমকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিত। ভিকটিম স্কুলে যাওয়া আসার পথে আসামী আজেবাজে কথাবার্তাসহ প্রেমের প্রস্তাব দেয়। ভিকটিম আসামীর প্রস্তাবে রাজি না হও্য়ার কারনে আসামী ভিকটিমকে বিভিন্ন হুমকি-ধামকি দেয়।পরবর্তীতে একপর্যায়ে আসামীর সাথে ভিকটিমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আসামী ভিকটিমের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার জোর পূর্বক ধর্ষন করে। 

গত ১৫-১১-২০২৩ তরিখে সকালে আসামী পুনরায় ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পুর্বক ধর্ষন করে। পরবর্তীতে ভিকিটিম এর পিতা বাদী হয়ে খালিশপুর থানায় গিয়ে আসামীর বিরুদ্ধে একটি ধর্ষন মামলা করেন। উক্ত ঘটনার পর থেকে আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে। 

এরই ধারাবাহিকতায় অদ্য ০৩ ডিসেম্বর ২০২৩ তারিখ র‌্যার-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খুলনা জেলার খুলনা সদর থানাধীন কোর্ট স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার আসামী ১। রাকিব(২২), পিতা-মোশারেফ, থানা-খালিশপুর, জেলা-কেএমপি, খুলনা’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনার খালিশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
image

Leave Your Comments