মুন্সীগঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪

Date: 2023-12-09
news-banner
নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জে একটি আবাসিক ভবনে বিস্ফোরণের ঘটনায় নারী ও শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে। আজ শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে শহরের ইদ্রাকপুর এলাকায় একটি ভবনের পঞ্চমতলায় এ ঘটনা ঘটে।

আগুনে রিজভি আহমেদ রাসেল (৪২), তার স্ত্রী রোজিনা বেগম (৩৫), সন্তান রাইয়ান আহমেদ (৩) ও রিজভি আহমেদের মা সাহিদা খাতুন (৬৫) দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. মোস্তফা মোহিসন জানান, বিস্ফোরণের খবরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিস্ফোরণের কারণ এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

মুন্সীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মু. সোহেল রানা রানু জানান, সকালে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করা হয়। প্রথমে তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় রিজভি আহমেদ রাসেল, রোজিনা বেগম ও তাদের শিশু সন্তান রাইয়ান আহমেদকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
image

Leave Your Comments