ট্রাকের ধাক্কায় নিহত এক পুলিশ কর্মকর্তা

Date: 2023-12-13
news-banner
নিউজ ডেস্কঃ রাজধানী ঢাকার রায়েরবাগ বাসস্ট্যান্ডে ট্রাকচাপায় আবদুল বাতেন (৪৫) নামের একজন এএসআই নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, রায়েরবাগ এলাকা থেকে আহত অবস্থায় পুলিশের এক এএসআইকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। আনার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাকে হাসপাতালে নিয়ে আসা কনস্টেবল জানিয়েছেন— তিনি গেন্ডারিয়া থানায় কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী ফারজানা আক্তার ঝর্ণা জানান, এক ছেলে ও দুই মেয়েসহ নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় থাকতেন তারা। তার স্বামী বাতেন কর্মস্থল গেন্ডারিয়া থানায় যাওয়ার জন্য দুপুরে বাসা থেকে বের হন। রাতে ঢাকা মেডিকেল থেকে দুর্ঘটনার খবর শুনতে পান তিনি।

তাকে হাসপাতালে নিয়ে আসা ট্রাফিক পুলিশ সদস্য মো. নাসিরুল হাসান জানান, রায়েরবাগ বাসস্ট্যান্ড আউটগোয়িং সড়কে পুলিশ সদস্য বাতেন মোটরসাইকেল নিয়ে পড়েছিলেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরে তিনি ঢামেক হাসপাতালে মারা যান। 

তাকে উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানান, এএসআই বাতেন মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

যাত্রাবাড়ী থানার ওসি বিএম ফরমান আলী জানান, রায়েরবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে মারা গেছেন। তবে কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা এখনো জানা যায়নি।
image

Leave Your Comments