অভিষেকেই সেরার তালিকায় জয়া আহসান

Date: 2023-12-24
news-banner
চলতি বছর বলিউডে অভিষেক হয়েছে জয়া আহসানের। প্রথম ছবি ‘কড়ক সিং’ দিয়েই করেছেন বাজিমাত। ছবিটি মুক্তি পেয়েছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে। 

এদিকে ২০২৩ সালের ওয়েব কনটেন্টগুলো থেকে অভিনয়শিল্পীদের সেরা পারফর্মেন্সের তালিকা তৈরি করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। প্রথম সিনেমা দিয়েই এ তালিকায় জায়গা করে নিয়েছেন জয়া আহসান।

গতকাল শনিবার প্রকাশ করা হয়েছে তালিকাটি। ‘আউটস্ট্যান্ডিং অন ওটিটি: ব্রেকআউট পারফর্মেন্স’ শিরোনামে প্রকাশিত ওই প্রতিবেদনে প্রথমেই বড় করে রাখা হয়েছে জয়ার ছবি। অভিনেত্রীর মন্তব্যও রাখা হয়েছে।

জয়া বলেছেন, ‘এটা পরিচ্ছন্ন এবং বিভিন্ন ধাপের একটি চরিত্র, আমার স্বাচ্ছন্দ্যের বাইরের বলতে পারেন। যদি এটা দর্শকের ভালো লাগে, তাহলে আমার জন্য অবশ্যই অনেক বড় ব্যাপার। কেউ কেউ বলেছেন, আমার পর্দায় উপস্থিতি আরেকটু বেশি হতে পারত; তবে আমার মনে হয় চরিত্রটা বেশ শক্তিশালী। আমি এখন এরকমই নতুন কিছুর খোঁজে আছি।’

এ তালিকায় জয়া ছাড়াও রয়েছেন ‘আম্রুতা সুভাষ (লাস্ট স্টোরিজ ২), চিন্তন আর (রাচ ক্লাস), সুভিন্দর পাল (ভিকি কোহরা), রাজশ্রী দেশপাণ্ডে (ট্রায়াল বাই ফায়ার), সুকান্ত গোয়েল (কালা পানি), ভুবন আরোরা (ফারজি), সিদ্ধান্ত গুপ্তা (জুবিলি) ও গগব দেব রায়ার (স্ক্যাম ২০০৩)।
গোয়েন্দাধর্মী গল্পে নির্মিত হয়েছে ‘কড়ক সিং’ । এর গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। প্রধান চরিত্রে দেখা গেছে পঙ্কজ ত্রিপাঠীকে।
image

Leave Your Comments