ভোট দিতে কোটি কোটি মানুষ মুখিয়ে আছে: কাদের

Date: 2023-12-27
news-banner
দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট দিতে দেশের কোটি কোটি মানুষ মুখিয়ে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সারা দেশের কোটি কোটি মানুষ ৭ জানুয়ারি ভোট দেওয়ার জন্য প্রস্তুত। জয় আমাদের হবে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা বাংলাদেশের অস্তিত্বকে আরও সমৃদ্ধ, আরও উজ্জ্বল, আরও আলোকিত করার জন্য লড়ে যাচ্ছেন। শেখ হাসিনা আমাদের ডায়নামিক লিডার। ইনশাল্লাহ নির্বাচনে আমাদের জয় হবে। অসত্যের কাছে আমরা মাথা নত করব না।

নির্বাচনের ভয় পাওয়ার কিছু নেই জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আগুন সন্ত্রাস জ্বালাও-পোড়াও আমরা বারবার দেখেছি। এসব ষড়যন্ত্র, সন্ত্রাস মোকাবিলা করেই আমাদের লাল-সবুজের পতাকা হাতে হৃদয়ের বন্ধরে পৌঁছাব ইনশাল্লাহ। সেই লক্ষ্যে আমরা এগিয়ে যাচ্ছি।

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। সবচেয়ে সাহসী ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনা ছাড়া এদেশে আর কোনো দক্ষ ও সাহসী প্রশাসক আসেনি।
image

Leave Your Comments