বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মাণে শেখ হাসিনার প্রার্থীকে নৌকায় ভোট দিন: এম আবদুল লতিফ

Date: 2023-12-30
news-banner
চট্টগ্রাম ১১ (বন্দর-পতেঙ্গা) আসনের ৩৭নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এম আবদুল লতিফ এর নির্বাচনী গণসংযোগের বক্তব্যে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে থাকা একটি দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করে বিশ্ববাসীকে চমকে দিয়েছেন। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের মর্যাদায় নিয়ে যেতে শেখ হাসিনা মনোনীত সকল প্রার্থীকে নৌকায় ভোট দেওয়ার জন্য এলাকাবাসী তথা দেশবাসীকে আহবান জানান।

তিনি বলেন, রাষ্ট্র পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো তীক্ষ্ণ বৃদ্ধি, দূরদৃষ্টিসম্পন্ন মেধা, প্রজ্ঞা, সৃজনশীল, দুঃসাহসী রাষ্ট্র নায়কের কোন বিকল্প নেই। বিশ্ব অর্থনৈতিক মন্দা, করোনা পরিস্থিতি সাহসের সাথে মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে বাংলাদেশকে মর্যাদাশীল মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। 

তিনি বলেন, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল, মহাকাশে স্যাটেলাইট স্থাপন, বে-টার্মিনাল, শতভাগ বিদ্যুৎ উৎপাদন, ফ্লাইওভার নির্মাণসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সামাজিক উন্নয়নে মেগা প্রজেক্ট জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা অভূতপূর্ব উন্নয়নের ঐতিহাসিক মাইলফলক। বিশ্বজুড়ে অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে বাংলাদেশকে এগিয়ে যাবার প্রতিযোগিতায় টিকিয়ে রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার গঠনের লক্ষ্যে সপরিবারে নৌকায় ভোট দিন। 

আজ শনিবার (৩০ ডিসেম্বর) এম আজিজের মসজিদের সামনে থেকে শুরু করে চৌচলা-আনন্দবাজার-মুন্সিপাড়া-আদর্শপাড়া প্রদক্ষিণ করে পুরাতন পোর্ট মার্কেটে এসে গনসংযোগ  সমাপ্ত হয়।

গণসংযোগে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ এবং স্বাধীনতা নারী শক্তি'র নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।
image

Leave Your Comments