এলডিপির নতুন কর্মসূচি ঘোষণা

Date: 2024-01-02
news-banner
বিএনপির সমর্থনে সমগ্র দেশে তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। নতুন কর্মসূচি অনুযায়ী ২, ৩ ও ৪ জানুয়ারি লিফলেট বিতরণ করবে দলটি।

সোমবার (১ ডিসেম্বর) এক বিবৃতির মাধ্যমে এলডিপি প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্নেল (অব.) অলি আহমদ বলেন, বিএনপির সমর্থনে সমগ্র দেশে এলডিপির নেতাকর্মীরা ৭ জানুয়ারির নির্বাচন বাতিল, তত্ত্বাবধায়ক সরকার প্রবর্তন, বিরোধী দলের নেতাকর্মীদের নামে দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহার, মিথ্যা সাজা বাতিল, গায়েবি মামলা বন্ধ, বিরোধী দলের নেতাকর্মীদের নির্যাতন বন্ধ ও ন্যায় বিচারের দাবিতে ২, ৩ ও ৪ জানুয়ারি লিফলেট বিতরণ করবে।
তিনি বলেন, ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করুন। নির্বাচন বন্ধ করে নতুনভাবে আলাপ-আলোচনার মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার দিন। সকলের সঙ্গে বসুন। তত্ত্বাবধায়ক সরকার প্রবর্তন করুন এবং নতুনভাবে নির্বাচনের ব্যবস্থা করুন।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, সমগ্র জাতির পক্ষ থেকে একজন মুক্তিযোদ্ধা হিসেবে আপনার কাছে অনুরোধ করব, আল্লাহর ওয়াস্তে এই খেলা বন্ধ করুন। দেশকে দুর্ভিক্ষের হাত থেকে রক্ষা করুন, দেশকে গৃহযুদ্ধের হাত থেকে রক্ষা করুন, দেশকে রক্তারক্তির হাত থেকে রক্ষা করুন। 

কর্নেল (অব.) অলি আহমদ বলেন, আপনি নির্বাচন করলেও আপনার পক্ষে ক্ষমতায় টিকে থাকা সম্ভব হবে না। কারণ অর্থনীতি যে পর্যায়ে পৌঁছেছে, আপনি কিংবা আপনার সরকারের পক্ষে এই অর্থনীতিকে পুনরায় আগের জায়গায় ফিরিয়ে নিয়ে আসা সম্ভব হবে না। আপনার এবং আপনার দলের ওপর জনগণের কোনো আস্থা নেই।
image

Leave Your Comments