সাকিবের প্রচারনায় মাগুরায় সৌম্য

Date: 2024-01-04
news-banner
গেল বছরের শেষ সময়টা বেশ ভালোই কেটেছে সৌম্য সরকারের। লম্বা সময় ধরে রানখরা আর ট্রলের মাঝে থাকা সৌম্য আচমকা যেন ফিরিয়ে আনলেন পুরোনো দিনের স্মৃতিকে। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ২য় ওয়ানডেতে তাদের মাটিতে ১৬৯ রানের ইনিংস খেলেছিলেন টাইগার এই ব্যাটার। 

সাদা বলের এই সিরিজে বল হাতেও বেশ কার্যকারী ভূমিকা রেখেছিলেন তিনি। শেষ ওয়ানডেতে তিন উইকেট নিয়ে দলের জয়ে রেখেছিলেন মুখ্য ভূমিকা। নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের প্রথম ওয়ানডে এবং টি-টোয়েন্টি জয়ে সৌম্য সরকারের ভূমিকাকে বড় করেই দেখতে হয়। 

গেল ১ জানুয়ারী নিউজিল্যান্ড থেকে দেশে ফেরে বাংলাদেশ দল। এরপর একদিন বিশ্রাম নিয়ে মাগুরায় হাজির সৌম্য। বলার অপেক্ষা রাখে না কার টানে মাগুরাতে তিনি। বাংলাদেশ আওয়ামী লীগের মাগুরা-১ আসনে মনোনীত হওয়া সাকিব আল হাসানের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সেখানে হাজির সৌম্য। 

বুধবার সকালে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করেছেন জাতীয় দলের এই ওপেনার। অবশ্য তিনি একাই ছিলেন না। এ সময় সাথে ছিলেন সাব্বির রহমান। উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড থেকে দেশে ফেরা রনি তালুকদারও। ছিলেন মুক্তার আলি, নাজমুল অপুর মতো ক্রিকেটাররাও।
image

Leave Your Comments