পিরোজপুরে আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত

Date: 2024-01-04
news-banner
পিরোজপুরের মঠবাড়িয়া থানা এলাকায় নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মো. জাহাঙ্গীর আলম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক ছিলেন।

আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে ইমরান বলেন, বুধবার বিকাল চারটার দিকে মঠবাড়িয়া থানা এলাকায় নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালানো হয়। এসময় বেশ কয়েকজন আহত হন। মধ্যে আমার বাবা ও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সকালে ঢাকা মেডিকেলে নিয়ে এলে বাবাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, তাদের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় এলাকায়। তার দাদার নাম মো. তুতাব্বর আলী।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।
image

Leave Your Comments