নড়াইল ভওয়াখালী এলাকা হতে ১ টি ওয়ানশুটারগান সহ ১ জন অস্ত্রধারী গ্রেফতার

Date: 2024-01-18
news-banner
নড়াইল জেলার সদর থানাধীন ভওয়াখালী এলাকা হতে ০১ টি ওয়ানশুটারগান সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোর।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান অদ্য ১৬ জানুয়ারি ২০২৪ তারিখ গভীর রাতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, নড়াইল জেলার নড়াইল সদর থানাধীন নড়াইল পৌরসভার ভওয়াখালী গ্রামের জনৈক আকরাম বিশ্বাসের বাড়ীর ভাড়াটিয়া নূর নবী শেখ নুরমিয়া নুরু (৩৮) মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি ১৭ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল ০৬.৪৫ ঘটিকায় ভওয়াখালী গ্রামের জনৈক আকরাম বিশ্বাসের বাড়ি ভাড়াটিয়া নূর নবী শেখ নুরমিয়া নুরু (৩৮), পিতা- মৃত ফুল মিয়া শেখ, গ্রাম- ভওয়াখালী ওয়ার্ড নং ০৫, নড়াইল পৌরসভা, থানা- নড়াইল সদর, জেলা - নড়াইল’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে উক্ত ভাড়া বাসার ডাইনিং রুম পশ্চি থেকে দেওয়াল সংলগ্ন জুতার র‌্যাকের ভেতর হতে ০১ টি ওয়ানশুটারগান উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে অত্র এলাকায় অস্ত্র দ্বারা ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি, দস্যুতা সহ বিভিন্ন ধরনের অপকর্ম করে থাকে। বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকায় আসামী নূর নবী শেখ নুরমিয়া নুরু (৩৮) এর বিরুদ্ধে নড়াইল জেলার সদর থানায় ০১ টি (চাঁদাবাজি তৎসহ হত্যা চেষ্টা) মামলা ও ০১ টি দস্যুতা মামলা বিচারাধীন রয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামী’কে নড়াইল জেলার নড়াইল সদর থানায় হস্তান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।
image

Leave Your Comments