মেসকক্ষ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Date: 2024-01-18
news-banner
মেসে নিজ কক্ষ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিপরীতে সদর উপজেলার কর্নকাঠি গ্রামের এমএম টাওয়ারের মেস থেকে বুধবার রাতে তার মরদেহ উদ্ধার করা হয় বলে ব‌রিশাল মেট্রোপলিটনের বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানিয়েছেন।

প্রাণ হারানো ২২ বছর বয়সী বৃষ্টি সরকারের গ্রামের বাড়ি সাতক্ষীরায়। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অষ্টম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বরিশাল বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই মশিউর রহমান জানান, মেসের ষষ্ঠ তলার একটি কক্ষে বৃষ্টি একা থাকতেন। রাতে সহপাঠীরা জানালা দিয়ে কক্ষের ভেতর তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া সাংবাদিকদের বলেন, ‘খবর পেয়ে আমরা সবাই মেডিক্যালে ছুটে এসেছি। বৃষ্টির পরিবারকে খবর দেয়া হয়েছে। এমন ঘটনায় বিশ্ববিদ্যালয় পরিবারের অনেক বড় ক্ষতি হয়ে গেল। প্রশাসন বিষয়টি দেখছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে। আমরা প্রত্যেক শিক্ষার্থীর শিক্ষার সঙ্গে সঙ্গে মানসিক স্বাস্থ্য সুস্থ রাখার বিষয়ে নিয়মিত কাউন্সিলিং করে থাকি। তারপরও এমন একটি ঘটনা সত্যি দুঃখজনক।’
image

Leave Your Comments