ভেন্ডা চৌধুরী পাড়া শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

Date: 2024-01-20
news-banner
জমকালো আয়োজন ও র‌্যালির মধ্য দিয়ে চট্টগ্রাম নগরীর ৩৭ নং মুনির নগর ওর্য়াড়ে ১ম বারের মত অনুষ্ঠিত হলো ভেন্ডা চৌধুরী পাড়া ঘরোয়া শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪।

১৯ জানুয়ারী (শুক্রবার) রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবু।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন, ভেন্ডা চৌধুরী পাড়া জামে মসজিদের সভাপতি হাজ্বী মোজাম্মেল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জার লিমিটেডের সিইও হাজী জিন্নাত আলী, ৩৭ নং মুনির নগর ওর্য়াড় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছৈয়দ মোহাম্মদ হোসেন, যুব সংগঠক সালাউদ্দিন বাবর, ভেন্ডা চৌধুরী পাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক শাহাদাৎ আল নুরী, ৩৭ নং ওর্য়াড় 'খ' ইউনিট আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজান, মোহাম্মদ জনি, যুব সংগঠক মো: জাবেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

এসময় অতিথিরা বলেন, খেলাধুলা মানে মনের প্রশান্তির জায়গা। সুস্থ দেহে সুন্দর মনের বাস। খেলাধুলা শুধু মানুষকে বিনোদন দেয় না, নিয়মানুবর্তিতা, শৃংখলা ও চরিত্র গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে যুব সমাজকে দূরে রাখতেই সাহায্য করে। এসময় বক্তারা ক্রিড়া প্রেমীদের সর্বক্ষণিক সহযোগিতা করে যাওয়ার অশাস্য ব্যক্ত করেন।

এতে সঞ্চালনা করেন, সৈয়দ মোহাম্মদ আফজাল হোসেন টিটু ৩৭নং ওর্য়াড় আওয়ামী যুব সংগঠক।
image

Leave Your Comments