কাকে বিয়ে করলেন শোয়েব মালিক

Date: 2024-01-20
news-banner
অনেক দিন ধরেই সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে আনুষ্ঠানিকভাবে সেই গুঞ্জনের এখনো সত্যতা পাওয়া যায়নি। কিন্তু এরই মধ্যে নতুন চমক উপহার দিয়েছেন মালিক।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন আরেকটি ইনিংস শুরু করেছেন শোয়েব। তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানের ব্যাটার। সামাজিক মাধ্যমে নতুন বউয়ের সঙ্গে ছবি দিয়ে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।
শোয়েবের দ্বিতীয় স্ত্রীর নাম সানা জাভেদ। সানা একজন পাকিস্তানি অভিনেত্রী ও মডেল। পাকিস্তানি অভিনেত্রীর এটি দ্বিতীয় বিয়ে। আজ দুজনের ছবি দিয়ে পাকিস্তানের অভিজ্ঞ ব্যাটার ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। নিশ্চয়ই আমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছেন।’

এর আগে ২০১০ সালে সানিয়া-মালিক জুটির বিয়ে হয়েছিল। ২০১৮ সালে তাঁদের ঘর আলো করে এক ছেলে সন্তান আসে। বিয়ের বিষয়টি বুঝতে পেরেই হয়তো গত বুধবার বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন ভারতের সাবেক টেনিস তারকা।

সানিয়া লিখেছেন, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনকে বেছে নিন। স্থূলতা কঠিন। তেমনি ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনো সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি কঠিনটা বেছে নিতে পারেন। বুদ্ধি দিয়ে বাছাই করুন।’
image

Leave Your Comments