সানিয়া তখন ফিরছেন নিজের প্রথম প্রেমে

Date: 2024-01-22
news-banner
পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক সোশ্যাল হ্যান্ডেলে নিজের তৃতীয় বিয়ের কথা জানিয়েছেন। এই পাক অলরাউন্ডার নতুন জীবনের কথা ঘোষণা করার সময় প্রথম প্রেমে মজেছিলেন সানিয়া। সেই ছবি তিনিও দেন সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে তৃতীয় বিয়ে সেরে ফেলেছেন শোয়েব মালিক। পাকিস্তানের অলরাউন্ডার শনিবার সকাল সাড়ে ১১টা নাগাদ সোশ্যাল হ্যান্ডেলে সদ্যবিবাহিতা স্ত্রী সানা জাভেদের সঙ্গে ছবি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। শোয়েবের আধ ঘণ্টা আগেই একটি ছবি পোস্ট করেছিলাম ভারতের আন্তর্জাতিক টেনিস তারকা।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, শোয়েব যখন তৃতীয় স্ত্রীকে নিয়ে মজেছিলেন, ওই সময় সানিয়া মির্জা মগ্ন ছিলেন তার ‘প্রথম প্রেমে’! হ্যাঁ, এতে অবাক হওয়া কিছু নেই। মুচমুচে কোনও ব্যাপার নেই। অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্য দেওয়ায় ব্যস্ত ছিলেন সানিয়া। টেলিভিশনের পর্দায় আসার আগে মেকআপ করেন সানিয়া। সেই ছবি সোশ্যাল মিডিয়ার ‘স্টোরি’তে দেন তিনি। ছবির সঙ্গেই লিখে দিয়েছিলেন, তাকে কে সাজিয়েছেন। তার সাজসজ্জাই বা কারা সরবরাহ করেছেন।

সবারই জানা কথা - সানিয়ার প্রথম প্রেম টেনিস। ছয় বছর বয়স থেকে টেনিস খেলতে শুরু করেন সানিয়া। গেলো বছর পেশাদার টেনিস থেকে অবসর নিলেও নিজেকে খেলার সঙ্গে জড়িয়ে রেখেছেন। টেনিসের বড় প্রতিযোগিতাগুলোতে বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসাবে দেখা যায় সানিয়াকে। সদ্য প্রাক্তন হওয়া স্বামী শোয়েব যখন তৃতীয় বিয়ের কথা প্রকাশ করছেন, ওই সময় সানিয়াও মেতেছিলেন নিজের প্রথম প্রেম টেনিসে।

মাত্র আধা ঘণ্টা সময়ের তফাতে সানিয়া এবং শোয়েবের দেওয়া পোস্ট নজর কেড়েছে ক্রীড়াপ্রেমীদের। প্রাক্তন স্বামীর নতুন সংসার থেকে নিজেকে দূরে রাখতে সানিয়ার টেনিসে মজে থাকার প্রশংসাও করেছেন অনেকে। ২০১০ সালে দু'জনে একসঙ্গে পথ চলা শুরু করেছিলেন। ২০২৪ সালের শুরুতেই তাদের জীবনের রাস্তা আলাদা হয়ে গেলো। শোয়েব পা রাখলেন নতুন সংসারে। সানিয়ার সঙ্গী হলো নিজের প্রথম প্রেম।
image

Leave Your Comments