নতুন প্রেম নিয়ে ধোঁয়াশায় রাখলেন কঙ্গনা!

Date: 2024-01-25
news-banner
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত নতুন করে প্রেমে পরেছেন বলে গুঞ্জন চাউর হয়েছে। এটি হয়েছে ভারতের অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনে গিয়ে। কঙ্গনা'র সেখানে গিয়ে সহকর্মীদের সঙ্গে খুব একটা দেখা মেলেনি। বরং পুরো সময়টাই নাকি তিনি কাটিয়েছেন ভারতের বিশিষ্ট ব্যবসায়ী ‘ইজ মাই ট্রিপ’ এর কর্ণধার নিশান্ত পিত্তির সঙ্গে। এরপরই খবর রটে, নিশান্তের সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন কঙ্গনা!

তার এই প্রেমের বিষয়টি নিয়ে যখন ভক্তদের মাঝেও আলোচনা তুঙ্গে, তখনই মুখ খুললেন কঙ্গনা। তিনি জানালেন, নিশান্তের সঙ্গে প্রেম করছেন না। তার প্রেমিক অন্য কেউ। এই প্রসঙ্গে কঙ্গনা বলেন, এইসব ভুয়া খবর ছড়াবেন না। নিশান্ত নিজের ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং দারুণ সুখী।

কঙ্গনা আরও বলেন, আমি অন্য কারোর সঙ্গে প্রেম করছি। সঠিক সময় আসুক, তারপর আপনাদের জানাব। একজন যুবতী মেয়ের সঙ্গে প্রতিদিন নিত্যনতুন পুরুষের নাম জড়ানো একেবারেই ঠিক না। আমরা শুধু ছবি তুলেছি মাত্র।অযথা, লজ্জা দেবেন না আমাদের। এটা নিয়ে বাড়াবাড়ির প্রয়োজন নেই।
গণমাধ্যমে কঙ্গনা'র এমন বিবৃতির পরেই প্রশ্ন উঠেছে, তাহলে কার সঙ্গে প্রেম করছেন এই তারকা ? তবে এই বিষয়ে আর খোলাসা করে কিছু বলেননি তিনি। ভক্তদেরও রাখলেন কৌতূহল, প্রশ্নের মাঝেই।

প্রসঙ্গত, গেলো ২৩ জানুয়ারি ‘ইমারজেন্সি’ ছবিটি মুক্তির তারিখ জানিয়েছেন কঙ্গনা। এই ছবিতে তিনি ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন বলে জানা গেছে।
image

Leave Your Comments