রূপসায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খা‌দে, আহত ১

Date: 2024-02-06
news-banner
পূর্ব রূপসায় ট্রাক পিছনে নিয়ে ঘুরাতে গিয়ে খাদে পড়ে সাব্বির (১৮) না‌মে এক যুবক আহত হয়েছে। ৫ ফেব্রুয়ারি রাতে খুলনা-মংলা মহাসড়কের পূর্ব রূপসা ব্যাংকের মোড়ের অদূরে এ ঘটনা ঘটে। আহত সাব্বির উপজেলার বাগমারা গ্রামের ওদুদ মোল্লার ছেলে।

দুর্ঘটনার পর গাড়ির চালক হিসেবে থাকা হেলপার পালিয়ে গেছে। পরে অন্য একটি ট্রাক এর সাহায্যে খাদে পড়া ট্রাকটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক যোগাযোগ বন্ধ করে দেয়। প্রায় আধা ঘন্টা পর পুলিশের উপস্থিতিতে আবারো যান চলাচল শুরু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নম্বরবিহীন ঐ ট্রাকটি কাজ করানোর জন্য  ৫ ফেব্রুয়ারী সকা‌লে পূর্ব রূপসার একটি গ্যারেজে আসে। সারা‌দিন গ্যারেজে গাড়ির কাজ করিয়ে রাতে যাওয়ার সময় গাড়িটি পেছনে নি‌য়ে ঘোরানোর চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক‌টি সিএন্ড‌বির ক‌্যানে‌লে পড়ে যায়। ঘটনার সময় ট্রাকের পিছনে থাকা সাব্বির গুরুতর আহত হয়। 

স্থানীয়দের সহ‌যো‌গিতায় সাব্বিরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।অপর একটি সূত্র জানায়, ট্রাকের পিছনে সাব্বিরসহ আরো এক নারী এবং তার শিশু সন্তান ছিল। তবে তাদের কোন নাম পরিচয় বা ঘটনার সত‌্যতা পাওয়া যায়নি।
image

Leave Your Comments