গ্ল্যামারাস রিচা চাড্ডা'র দারুন হট লুক

Date: 2024-02-06
news-banner
ভারতীয়  বলিউডি চলচ্চিত্রের নামী নির্মাতা সঞ্জয় লীলা বানসালী তার নতুন ওয়েব সিরিজ হীরা মান্ডি'তে এক শক্তিশালী অভিনেত্রীকে হাজির করেছেন। এটির ট্রেলারে এই অভিনেত্রী দেখা গেছে নতুন অবতারে। ১৫ বছর ধরে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও বলিউডে নিজের আলাদা অবস্থান গড়ে তুলেছেন এই অভিনেত্রী। নাম তার রিচা চাড্ডা। 

জানা যায়, ২০০৮ সালে কমেডি ঘরানার 'ওয়ে লাকি, লাকি ওয়ে' দিয়ে আত্মপ্রকাশ করেন বলিউডে। মাঝে পর্দা মাতিয়েছেন অনুরাগ কাশ্যপের 'গ্যাংস অব ওয়াসেপুর' সিরিজে গ্যাংস্টার পত্নীর ভূমিকায়। আবার এই প্রচন্ড সিরিয়াস চরিত্রের পাশাপাশি ‘ফুকরে’ সিরিজের দম ফাটানো হাসির ছবিগুলোতেও নিজেই এক কৌতুকপূর্ণ নারী গ্যাংস্টার চরিত্রে নিজেকে চিনিয়েছেন রিচা। 



অভিনয় দক্ষতার পাশাপাশি বোল্ড স্টাইল, চাঁছাছোলা বডি ল্যাঙ্গুয়েজ আর ভ্রুক্ষেপহীন সৌন্দর্যের রিচা চাড্ডার মাঝে আছে এক আলাদা আকর্ষণ। সম্প্রতি বিয়ে করে সুখে সংসার করছেন অভিনেতা আলী ফজলের সঙ্গে। বডি পজিটিভিটি নিয়ে অত্যন্ত শক্তিশালী ব্যক্তিগত অবস্থান রয়েছে তার। আর রিচাকে মানিয়ে যায় সব ধরনের পোশাকেই। কারণ তিনি তা ক্যারি করতে পারেন। এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবিগুলোতে দেখে নিন রিচা চাড্ডার নানা লুক। সব দারুন এক সেক্সী ফিগারের গ্ল্যামারাস অভিনেত্রী তিনি।
image

Leave Your Comments