লিফটের ভেতরে নেহা'র সঙ্গে কী করেছিলেন টাইগার

Date: 2024-02-25
news-banner
বলিউডের সাবেক তারকা নেহা ধুপিয়া। এখন তাকে নায়িকা চরিত্রে আর দেখা না গেলেও বহু বছর ধরে দর্শকের মনে জায়গা করে আছেন তিনি। তাছাড়া নেহা ধুপিয়া'র পডকাস্ট শো ‘নো ফিল্টার নেহা’ অনেক দর্শকপ্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি দিয়ে নেহা এখনও তার তারকাখ্যাতি ধরে রেখেছেন। তার এই অনুষ্ঠানে অনেক তারকাই অতিথি হিসেবে আসেন এবং মন খুলে কথা বলেন। অনুষ্ঠানটি নিয়ে কখনও বিতর্ক হয়, কখনও আবার জোর চর্চা। আবার অনুষ্ঠানে বিতর্কিত প্রশ্ন করে অতিথিদের অপ্রস্তুত অবস্থায় ফেলেন নেহা। কিন্তু নেহা নিজেই নাকি একবার সেরকম অবস্থার মুখোমুখি হয়েছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার কথা জানালেন নেহা। আর তা তুলে ধরেছে ভারতীয় একটি গণমাধ্যম। নেহা বলেন, একবার অভিনেতা টাইগার শ্রফ আমার শো'তে অতিথি হয়ে এসেছিলেন। টাইগারকে নিয়ে লিফটে করে উপরে শুটিং ফ্লোরে যাচ্ছিলাম আমি। হঠাৎ বন্ধ হয়ে যায় লিফট। সবাই জানেন, টাইগার এমনিতে খুব কম কথা বলেন। কাজ না থাকলে আরও কথা বলতে ভুলে যান। এমন একজন গম্ভীর মানুষের সঙ্গে লিফটে আটকে থাকার অস্বস্তি আমি সেদিন বুঝেছিলাম।

নেহা ধুপিয়া আরও বলেন, টাইগার চোখ থেকে তখনও সানগ্লাস খোলেননি। তিনি কোন দিকে তাকিয়ে আছেন বুঝতে পারছিলাম না। কিন্তু আমি প্রচণ্ড ছটফট করছিলাম। লিফটের সব বোতামে চাপ দিয়েছিলাম। কিন্তু কিছুতেই লিফট চলছিল না। আমাকে এমন ছটফট করতে দেখে টাইগার চোখ থেকে চশমাটা খুলে আমাকে বলেন— এত অধৈর্য হবেন না। জীবনে এমন ছোটখাটো সমস্যা হতেই পারে। শান্ত থাকার চেষ্টা করুন। নেহা জানান, টাইগারের এই কথা শেষ হওয়ার পরপরই লিফট চালু হয়ে যায়।

প্রসঙ্গত, অভিনেত্রী নেহা ধুপিয়ার পডকাস্ট শো ‘নো ফিল্টার নেহা’র পাঁচটি সিজন ইতোমধ্যে শেষ হয়েছে। ষষ্ঠ সিজন শুরু হবে খুব তাড়াতাড়ি। এটির প্রচারও তাই শুরু করে দিয়েছেন নেহা।

image

Leave Your Comments