কাকে বিয়ে করতে চলেছেন কৃতি

Date: 2024-03-07
news-banner
বলিউডে আবারও বিয়ের সানাই বাজার ঘটনা নাকি ঘটতে চলেছে। শোনা যাচ্ছে, গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী কৃতি খরবান্দা ও পুলকিত সম্রাট। বেশ কিছু দিন ধরে তাদের বিয়ে নিয়ে নানান কথা শোনা যাচ্ছিল। এবার এই হবু দম্পতির বিয়ের দিন ফাঁস হয়েছে বলে জানা গেছে ভারতীয় গণমাধ্যম থেকে।

বিটাউনে যদিও পুলকিত আর কৃতির প্রেমের খবর সবারই জানা। গেলো ৩০ জানুয়ারি এই জুটির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছিল। ভাইরাল হওয়া ওই ছবিগুলোতে দেখা গেছে পুলকিত আর কৃতির আঙুলে আংটি। আর তখন তাদের ‘রোকা’ অনুষ্ঠানের খবর জানা গিয়েছিল। তাতে পুলকিত আর কৃতির নিকট আত্মীয় - পরিজনরা উপস্থিত ছিলেন।

এখন পুলকিত আর কৃতির বিয়ের এক কার্ড সোশ্যালে ফাঁস হয়েছে। এই কার্ডে দেখা গেছে সমুদ্রের দিকে তাকিয়ে তারা সংগীত উপভোগ করছেন। যদিও বিয়ের কার্ডে আসল ছবি নেই, এটা এক ‘পেইন্টিং’। কার্ডটিতে লেখা আছে -  আপনাদের সবার সঙ্গে উৎসবে ভাসার জন্য আর অপেক্ষা করতে পারছি না। অনেক ভালোবাসাসহ পুলকিত এবং কৃতি।

এদিকে বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী ১৩ মার্চ তারা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। জানা গেছে, এই হবু দম্পতি তাদের বিয়ের তোড়জোড় করতে এখন ব্যস্ত। সপ্তাহখানেক পর তারা সারা জীবনের জন্য এক হতে চলেছেন।

তবে ভালোবাসা দিবসের দিন কৃতি এক পোস্টের মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন যে কবে তারা বিয়ে করতে চলেছেন। এই বলিউড নায়িকা এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘হাতে হাত রেখে, মার্চে আমরা একসঙ্গে চলবো।

উল্লেখ্য, এটি কৃতি খরবান্দার প্রথম বিয়ে হলেও পুলকিত সম্রাটের দ্বিতীয় বিয়ে। ২০১৪ সালে তিনি শ্বেতা রোহিরাকে বিয়ে করেছিলেন। এক বছর পর বিচ্ছেদের পথে হাঁটেন পুলকিত।
image

Leave Your Comments