রোজাদারদের জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করলেন চসিক মেয়র রেজাউল

Date: 2024-03-13
news-banner
অস্বচ্ছল ও পথচারী রোজাদারদের জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র (প্রতিমন্ত্রী) বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী৷

মঙ্গলবারবার নগরীর লালদীঘিস্থ মাহবুব উল আলম চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশন পাবলিক লাইব্রেরিতে মেয়রের সাথে ইফতারি গ্রহণ করেন বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ, কাউন্সিলরবৃন্দ ও চসিকের বিভাগ ও শাখাপ্রধানবৃন্দ। 

মহতী এ উদ্যোগ সম্পর্কে মেয়র বলেন, রোজার মূল শিক্ষা আত্মত্যাগ এবং অসহায়দের সাহায্য। সাধারণ পথচারীরা বিশেষ করে গৃহহীন, এতিম ও হতদরিদ্ররা যাতে সহজে ইফতার করতে পারে তার জন্য এই মাসব্যাপী আয়োজন। ইতোমধ্যে বিভিন্ন সামাজিক সংগঠনকে সাথে নিয়ে হাজারো মানুষের হাতে ইফতার সামগ্রী ও সেহেরি পৌঁছে দিয়েছি। আর্থিকভাবে পিছিয়ে থাকা রোজাদারদের সহায়তায় এগিয়ে আসতে সমাজের বিত্তবান শ্রেণিকে আহŸান জানাচ্ছি।

মহতী এ আয়োজনের সার্বিক তত্ত¡াবধান করছেন ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহর লাল হাজারী। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মোঃ নূরুল আলম মিয়া, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী, নেছার আহমেদ, ইফতেখার কামাল খান। ইফতারে মোনাজাত পরিচালনা করেন মওলানা হারুনুর রশীদ চৌধুরী।
image

Leave Your Comments