অভিনয় থেকে অবসরে যাচ্ছেন থালাপতি বিজয়!

Date: 2024-03-20
news-banner
ভারতের দক্ষিণী চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় তারকা থালাপতি বিজয়। নিজের নতুন ছবি ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম, গোট’ এর শুটিং করতে এখন কেরালায় অবস্থান করছেন এই সুপারস্টার। সেখানেই সোমবার তাকে একনজর দেখতে বিমানবন্দরে ভিড় জমান হাজারো ভক্ত - অনুরাগী। 

এরপর বিজয়কে দেখার জন্য হোটেল পর্যন্ত তার গাড়িকে ধাওয়া করে হাজারো জনতা। সড়ক যেনো জনসমুদ্রে রূপ নেয়। আর তাদের ঠেলাঠেলিতে ভেঙে যায় অভিনেতার কোটি টাকার গাড়ির কাঁচ। সেইসঙ্গে গাড়িরও ক্ষতি হয়। এই ঘটনার বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

প্রায়ই এমন খ্যাতির বিড়ম্বনা পোহাতে হয় তারকাদের, এটা নতুন কিছু নয়। নতুন ছবির শুটিংয়ের জন্যে ১৪ বছর পর কেরালায় গিয়েছেন বিজয়। সে কারণে আগে থেকেই দর্শক-  ভক্তদের বাড়তি উৎসাহ ছিল। কিন্তু বিজয়ের গাড়ির এমন দশা হবে, কে জানতো। আর বিষয়টি আগে থেকে আঁচ করতে পারেননি বিজয়ের নিরাপত্তারক্ষীরাও।

ভারতীয় একটি গণমাধ্যম থেকে জানা গেছে, এই ঘটনায় কোনো আঘাত পাননি বিজয়। আগামী কয়েক সপ্তাহ শুটিংয়ের জন্য তিরুঅনন্তপুরমেই থাকবেন বিজয়। কয়েক মাসের মধ্যেই ভেঙ্কট প্রভু পরিচালিত ‘গোট’ এর শুটিং শেষ হবে বলে ধারণা করা হচ্ছে। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বিজয়। বলা হচ্ছে, বিজয়ের ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ ছবি হতে যাচ্ছে ‘গোট’। শোনা যাচ্ছে, এরপর ছবি থেকে অবসরেও যেতে পারেন এই অভিনেতা।

বিজয়কে সর্বশেষ দেখা গেছে লোকেশ কানাগরাজ পরিচালিত ‘লিও’তে। এটি গত বছর দক্ষিণের সর্বাধিক আয় করা ছবি। বিশ্বব্যাপী ৬২৩ কোটি রুপির বেশি আয় করে ছবিটি।
image

Leave Your Comments