বোরকা পরা দুই নারীর শরীরে ১২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

Date: 2024-03-20
news-banner
হবিগঞ্জের চুনারুঘাটে বোরকা পরা দুই নারীর দেহ তল্লাশি করে দেহে প্যাঁচানো ১২ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই নারীসহ মোট চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ) বগাডুবি রেলগেট চৌরাস্তা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা এলাকার সুমন মিয়ার স্ত্রী আমেনা খাতুন (৪০), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার আব্দুস ছাত্তারের স্ত্রী রেহানা (৪৫), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাঁটুভাঙ্গা গ্রামের জসিম মিয়ার স্ত্রী রুমা আক্তার (৩৫) এবং চুনারুঘাট উপজেলার গাদিশাইল গ্রামের আব্দুল হান্নানের ছেলে অটোরিকশাচালক রায়হান (২০)।

ওসি হিল্লোল রায় বলেন, ভারত থেকে সীমান্তে গাঁজার চালান পাচারের তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। বোরকা পরা অবস্থায় সিএনজিচালিত অটোরিকশা থেকে নামিয়ে আমেনা ও রেহানার দেহ তল্লাশি করা হয়। তাঁদের ‘স্পর্শকাতর স্থানে টেপ দিয়ে’ প্যাঁচানো ১২ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটকৃতরা দীর্ঘদিন ধরে একে অপরের সহযোগিতায় নানা ছদ্মবেশে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছেন বলে প্রথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।
image

Leave Your Comments