শেরপুর ৩ আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী নাইমের উদ্যোগে শেখ হাসিনার উন্নয়নের শোভাযাত্রা অনুষ্ঠিত

Date: 2023-10-18
news-banner
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর ৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী এস এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের উদ্যোগে শেখ হাসিনার সরকারের উন্নয়নের শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।  

“উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিন” এ শ্লোগানকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে উন্নয়ন শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭অক্টোবর) বিকেলে শ্রীরবদী পৌর শহরের চৌরাস্তা মোড়ে এ সভার আয়োজন করা হয়।

শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র আবু সাঈদের  সভাপতিত্বে এবং ভেলুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রনি মোদকের সঞ্চালনায় এ শোভাযাত্রায়  শেখ হাসিনার সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে   প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইগাতী উপজেলা আ”লীগের ৪ বারের  সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ও আগামী জাতীয় দ্বাদশ  সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি দানবীর জননেতা আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

অন্যান্যদের মধ্যে  বক্তব্য রাখেন, শ্রীবরদীর পৌর ছাত্রলীগ সাবেক  নেতা জুয়েল আহম্মেদ, পৌর ছাত্রলীগের সদস্য হারুন আহম্মেদ, ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, ধানশাইল ইউনিয়নের  চেয়ারম্যান শফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমকে দলীয় মনোনয়ন দিতে শেখ হাসিনার প্রতি আহ্বান জানান। 

আলোচনা  শেষে আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের  নেতৃত্বে প্রায় দুই সহাস্রাধিক  নেতাকর্মিসহ  আমজনতা  শ্রীবরদী পৌর শহরের প্রধান সড়কে শোভা যাত্রাসহ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের  চিত্রসংবলিত  লিফলেট বিতরণ করা হয় ।
image

Leave Your Comments