বিয়ে মানেই ক্যারিয়ার শেষ নয়

Date: 2023-02-12
news-banner

প্রসঙ্গে ইয়ামি বলেছেন, আগে নায়িকাদের বিয়ে হলে কাজ পাওয়ার সংখ্যাটা কমে যেত। শুনেছি, অনেক কিংবদন্তি অভিনেত্রী একসময় মূল নায়িকা হিসেবে কাজ করতেন। কিন্তু বিয়ের পর তারা মায়ের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব পেতেন। আমি খুব খুশি যে আমাদের ইন্ডাস্ট্রিতে এখন এসব আর নেই। এমনকি এ নিয়ে এখন কেউ কথাবার্তাও বলে না। বিয়ের সঙ্গে প্রতিভার কোনো সম্পর্ক নেই।ওটিটির দুনিয়ায় ইয়ামি নতুনভাবে হাজির হয়েছেন।

গত দুই বছরে ওয়েবে নানা ধরনের চরিত্রে অভিনয় করে তিনি চমকে দিয়েছেন। এবার অপরাধবিষয়ক সাংবাদিকের চরিত্রে তাকে দেখা যাবে ‘লস্ট’ ছবিতে।  ছবিটির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। ইন্ডাস্ট্রিতে তিনি ‘টোনিদা’ নামেই খ্যাত। নিজের চরিত্রের প্রস্তুতির প্রসঙ্গে ইয়ামি বলেছেন, আমি দেখেছি, সাধারণত পরিচালকেরা চরিত্রের প্রস্তুতির জন্য অনেক কিছু করতে বলেন; কিন্তু এখানে তা হয়নি। আমাকে পরিচালক সে রকম কিছু বলেননি।

 এই বলিউড তারকা বলেছেন, ডিজিটাল বা থিয়েটারে মুক্তি পাক, আমার কাছে আমার সব ছবিই গুরুত্বপূর্ণ। একটা ছবি নির্বাচন করার সময় চিত্রনাট্য, চরিত্র আর পরিচালক, এই তিন বিষয় আমার কাছে প্রাধান্য পায়। একজন অভিনেত্রী হিসেবে আমি ১০০ শতাংশ নিংড়ে দিতে প্রস্তুত থাকি।

image

Leave Your Comments