কেনো মির্জা নিয়ে পিছিয়ে গেলেন অঙ্কুশ

Date: 2024-04-10
news-banner
ঈদে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ১৩ টি চলচ্চিত্র। অথচ প্রতিবেশী দেশ ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে মাত্র একটি। টলিউডে মুক্তি প্রতীক্ষিত একমাত্র ছবির নাম  ‘মির্জা’। সুমিত সাহিলের পরিচালনায় এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা - ঐন্দ্রিলা সেন। অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘মির্জা’ অঙ্কুশ হাজরার প্রথম প্রযোজিত ছবি। ১০ এপ্রিল ‘মির্জা’র মুক্তির কথা ছিল। কিন্তু অঙ্কুশ সেটির মুক্তি পিছিয়ে দিয়েছেন। ঈদ ১১ এপ্রিল হওয়ায় এক দিন পিছিয়ে নেওয়া হয়েছে এটির মুক্তির তারিখ।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, ‘মির্জা’ ছবিটির মুক্তির তারিখ পেছানোর কারণ হিসেবে অভিনেতা ও প্রযোজক অঙ্কুশ বলেছেন, অনেক যত্নে নির্মাণ করা হয়েছে মির্জা। এই ছবিতে আমি অভিনয়ের পাশাপাশি এটি আমি প্রযোজনায়ও করেছি। তাই ছবিটি নিয়ে আমরা বেশ আশাবাদী। সেই আশা থেকেই এক দিন পিছিয়ে ঈদের দিন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। ওইদিন ঈদ উৎসব থাকায় আশা করছি দর্শকদের ভালো রেসপন্স পাবো তবে যেহেতু ঈদুল ফিতর উপলক্ষে ১০ এপ্রিল ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের হিন্দি চলচ্চিত্র ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ও ‘ময়দান’। জানা গেছে, এই কারণে কলকাতায়ও সেভাবে হল পাচ্ছে না ‘মির্জা’।

জানা যায়, অঙ্কুশ - ঐন্দ্রিলা নিজেদের ছবিটির প্রচারে কোনও কার্পন্য করছেন না। এছাড়া দর্শকদের মধ্যেও এক আলাদা উন্মাদনা তৈরি হয়েছে এটি নিয়ে। ছবিতে অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন ঋষি কৌশিক, কৌশিক গাঙ্গুলি, শোয়েব কাবির, জিমি ব্যানার্জি, প্রিয়া মণ্ডল ও শঙ্কর দেবনাথ।
image

Leave Your Comments